বাঁচতে চাই
- তন্ময় কুন্ডু ১২-০৫-২০২৪

শব্দের পর শব্দের প্রাচীর গড়ে,
যে কবিতারা, প্রতি মূহুর্তে,
মনের দেওয়াল দৃঢ় করেছে,
সে প্রাচীর, নিঃশব্দে ভেঙ্গে পড়ে,
তোমার শব্দের আঘাতে।
প্রতি মূহুর্তে, আর্তনাদ করে ওঠে,
বেবাক হৃদয়, বাঁচতে চাই।
শব্দ নিয়ে, কবিতা নিয়ে,তোমায় নিয়ে।
কখনও শরৎএর শিউলি ঝরা ভোরে,
কিংবা শীতের কুয়াশা মাখা রাতে,
উষ্ণ করে নিতে চাই,
তোমার কোমল হাতের ছোঁয়ায়।
ইচ্ছে করে এক প্রচন্ড পদাঘাতে,
ধ্বংস করে দিই, সমাজ কে,
এই বৃথুলা পৃথিবীকে।
চিৎকার করে বলতে চাই,
বাঁচতে চাই,আমি বাঁচতে চাই।
দিনান্তে একটুখানি হাসতে চাই।
তোমায় নিয়ে বাঁচতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।